Home 1 মুক্তমত 1 আজ বন্ধু দিবস বন্ধু দিবস: সেরা ১০ মেসেজ

আজ বন্ধু দিবস বন্ধু দিবস: সেরা ১০ মেসেজ


জিএসএস নিউজ :: আজ আগস্ট মাসের প্রথম রবিবার। যে দিনটি বন্ধু দিবস হিসেবে পালন করে থাকে সবাই। আগস্ট মাসের প্রথম রবিবার মানেই বন্ধুত্বের দিন। বন্ধুত্বের জন্য যদিও আলাদা কোনো দিনের প্রয়োজন হয় না, তবুও এই একটি দিন কাছের কিংবা দূরের সব বন্ধুর সাথে আড্ডা দিতে পারেন। তাদের ফেসবুকে কিংবা মোবাইলে অথবা কার্ডে শুভেচ্ছা পাঠাতে পারেন। আরও পাঠাতে পারেন মন ভালো করা সুন্দর সুন্দর মেসেজ। আজ রইল এমনই সেরা কয়েকটি মেসেজ-

> কাউকে সারাজীবন কাছে পেতে চাও। তাহলে প্রেম দিয়ে নয় বন্ধুত্ব দিয়ে আগলে রেখো। কারণ প্রেম একদিন হারিয়ে যাবে কিন্তু বন্ধুত্ব কোনদিন হারায় না।

> ভালবাসা তৈরি হয় ভাললাগা থেকে, স্বপ্ন তৈরি হয় কল্পনা থেকে, অনুভব তৈরি হয় অনুভূতি থেকে, আর বন্ধুত্ব তৈরি হয় মনের গভীর থেকে।

> নিজের পরিবার তুমি বেছে নিতে পার না, কিন্তু বন্ধু হলো সেই পরিবার যা তুমি বেছে নিতে পার।

> তুমি কি জান ফুল কেন ফুটে? “তুমি দেখবে বলে”। তুমি কি জান আকাশ কেন কাদে? “তোমার মন খারাপ বলে”। তুমি কি জান তোমাকে সবাই পছন্দ করে কেন? “তুমি খুব ভাল বলে”। তুমি কি জান তুমি এত ভালো কেন? “তুমি আমার “ বন্ধু ” বলে।

> বুকের ভিতর মন আছে, মনের ভিতর তুমি , বন্ধু হয়ে তোমার হৃদয়ে থাকতে চাই আমি…।

> আরও একবার না হয়, বন্ধু হবো তোর হাতটি ধরে, আরও একবার বাসবো ভালো তোর মত করে, আরও একবার না হয় চিলি হলি, আমার চিলের কোটায়, আর হারাস না বন্ধু প্লিজ, খুঁজব তোরে কোথায়?

> সকাল হলে এসো তুমি, শিশির কণা হয়ে .. সন্ধ্যা হলে এসো তুমি, রক্ত জবা হয়ে .. রাত হলে জ্বলো তুমি, জোনাকি হয়ে .. সারা জীবন থেকো তুমি, আমার বন্ধু হয়ে।

> রাত সুন্দর চাঁদ উঠলে, দিন সুন্দর সূর্য উঠলে, বাগান সুন্দর ফুল ফুটলে, আর জীবন সুন্দর তোমার মত ভাল একটা বন্ধু থাকলে।

> সুর্যের বন্ধুত্ব সকাল থেকে সন্ধা পর্যন্ত, চাঁদের বন্ধুত্ব সন্ধা থেকে সকাল পর্যন্ত, কিন্তু আমার বন্ধুত্ব শুরু থেকে শেষ নিশ্বাস পর্যন্ত!

> বন্ধু… কথাটি খুব ছোট্ট হলেও গভীরতা আকাশ সমান বিশাল । জীবনের প্রতিটি পদক্ষেপে আমরা একা নই । চলার পথের বন্ধুর রাস্তা গুলো বন্ধু বিনে চলা প্রায় অসম্ভব। তাই শুধু বন্ধু হলেই পুরন হলেই হবেনা বন্ধুত্বের পুর্ন দাবী, হতে হবে বন্ধুর মতো বন্ধু। কথায় আছে Friends Never Die. বন্ধু কখনো মরে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*