Home 1 চলিত খবর 1 বিএনপি বিষধর সাপ নিয়ে খেলা করছে : ওবায়দুল কাদের

বিএনপি বিষধর সাপ নিয়ে খেলা করছে : ওবায়দুল কাদের

জিএসএসনিউজ :: বিএনপি বিষধর সাপ নিয়ে খেলা করছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সেই সাপের ছোবলেই আপনাদের করুণ পরিণতি ঘনিয়ে আসবে।

বুধবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদে শেখ রাসেল শিশু কিশোর পরিষদ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি একথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের আরও বলেন, দেশে বিদেশি ষড়যন্ত্র চলছে। সুপ্রিম কোর্টের রায়কে কেন্দ্র তারা ভেবেছিলো ক্ষমতায় চলে আসবে। সুপ্রিম কোর্টের রায় নিয়ে যে বিষাক্ত পরিবেশ সৃষ্টি হয়েছে তার উস্কানি দিয়েছে বিএনপি। তারা ভাবছে বাংলার মাটিতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে আরও একটি ওয়ান-ইলেভেন তৈরি করবে। কিন্তু আর কোনো ওয়ান-ইলেভেন হতে দেয়া হবে না।

ওবায়দুল কাদের বলেন, ৪২ বছর পর আমরা সেই রক্তাক্ত ১৫ আগস্টকে স্মরণ করছি। শুধু বঙ্গবন্ধুর সন্তান হওয়ার অপরাধে সেদিন রাসেল নিহত হয়েছিলো। টার্গেট ছিলো বঙ্গবন্ধু পরিবারকে নিশ্চিহ্ন করে দেয়া। ১৫ আগস্ট ও ২১ আগস্টের হত্যাকাণ্ড একই ষড়যন্ত্রের ধারাবাহিকতা।

তিনি বলেন, বিএনপি ৮ বছর ধরে অনেক ইস্যু খুঁজেছে। বারে বারে আঘাত করছে। ক্ষমতায় থেকেও আমরা সুসময়ে নেই। বিএনপি তাদের দোসরদের নিয়ে ফের বাসে জনগণের ওপর বোমা হামলা করে রক্তের হোলি খেলায় মেতে উঠেছিলো। বিএনপির রক্তের পিপাসা এখনো শেষ হয়নি। তারা ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। আন্দোলনের ডাক দিয়ে খালেদা জিয়া নিজেই লন্ডনে বসে আছেন। মরা গাঙে জোয়ার আসে না।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রকিবুর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাব সভাপতি মো. শফিকুর রহমান, পরিষদের মহাসচিব মাহমুদ-উস-সামাদ চৌধুরী এমপি, বাংলাদেশ দাবা ফেডারেশন সহ-সভাপতি তরফদার মো. রুহুল আমিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*